IPwab রাশিয়ান সাইট থেকে ইনকাম

 



আজকে আমি আপনাদেরকে একটি মাইক্রো-জব সাইটের সাথে পরিচয় করিয়ে দিব। এখানে সাধারণভাবে বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট বা পোস্টে লাইক, ফলো, কমেন্ট করার বিনিময় পেমেন্ট করে থাকে।



এবং এটি একটি রাশিয়ান মাইক্রো জবসাইট। আপনি এখান থেকে বিপুল পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন। যদি আপনি সঠিক ভাবে এখানে কাজ করে যেতে পারেন। এখানে কাজ খুবই সহজ একটি পাঁচ বছরের বাচ্চাকে দেখিয়ে দিলেও পারবে । 


এখান থেকে আপনি প্রতিদিন 300 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন। সবথেকে মজার বিষয় হচ্ছে এখানে সর্বনিম্ন 10 টাকা হলেই টাকা উইড্রো করা যায় । 


আসলে এখানে আমি আপনাকে টাকা হিসেবে বললাম এখান থেকে আপনি রাব নিতে পারবেন যেটা একটি রাশিয়ান মুদ্রা। সর্বনিম্ন 10 রাব হলে আপনি পেয়ার অ্যাকাউন্টে নিতে পারবেন। এবং মাত্র ৩০ মিনিটের মধ্যে আপনার একাউন্টে উইড্র কমপ্লিট হবে। 


যাকে বাংলা কথায় বলা হয় ৩০ মিনিটে ই কাজ হাসিল 😅


এটি একটি রাশিয়ান সাইড তাই এখান থেকে আপনি বিকাশ বা নগদে টাকা উইথড্র করতে পারবেন না। এটার জন্য আপনাকে পেয়ার পারফেক্ট-মানি ব্যবহার করা লাগবে।


এবং আপনি পেয়ারে ডলারটি রিসিভ করে সেটা বিভিন্ন মার্কেটপ্লেসে সেল করে টাকা নিয়ে নিতে পারবেন। অথবা এখানে যোগাযোগ করে ডলারটি সেল করতে পারেন । 

▶️💝🥰🔃

ডলার সেল করার পূর্বে অবশ্যই সতর্ক থাকবেন প্রতারকদের থেকে দূরে থাকবেন।


আপনার যদি পেয়ার একাউন্ট না থাকে তাহলে এখানে ক্লিক করে একটি পেয়ার অ্যাকাউন্ট খুলে নিন

পেয়ার অ্যাকাউন্ট খুলতে এখানে ক্লিক করুন

ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে রেজিস্ট্রেশন বাটনে ক্লিক করবেন । রেজিস্ট্রেশন করা শেষে ইনকাম শুরু করুন।



-> এখানে কাজ করার জন্য আপনার বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া একাউন্টের প্রয়োজন হতে পারে। তাই প্রথমত আপনি সোশ্যাল মিডিয়া একাউন্ট খুলে ম্যানেজ করবেন তারপর এখানে একাউন্ট খুলে ইনকাম শুরু করবেন ।


01. Linkedin 

02. Facebook

03. YouTube

04. VK

05. Snapchat

06. Twitter 

07. WhatsApp

08. Telegram


এখান থেকে আপনি যতটা সম্ভব ততগুলা অ্যাকাউন্ট ম্যানেজ করে রাখবেন। এবং আমি আপনাকে Linkedin অ্যাকাউন্ট খোলার জন্য বলব কেন না এইখানে এই কাজটাই সবথেকে বেশি থাকে । তাই অবশ্যই আপনি Linkedin অ্যাকাউন্ট ম্যানেজ করবেন।


▶️ আপনি এখানে ওয়েবসাইটে এবং টেলিগ্রাম বটের মাধ্যমে কাজ করতে পারবেন। আমি আপনাকে পরামর্শ দিব টেলিগ্রাম বট থেকে কাজ করার জন্য। কারণ টেলিগ্রাম বটে খুব বেশি ঝামেলা নেই। 


💬 প্রথমে আপনি ওয়েবসাইট থেকে একটা অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন। এবং একাউন্টের ইউজার নেম এবং পাসওয়ার্ড মনে রাখবেন । প্রয়োজনে সেটা আপনি নোটপ্যাড অথবা কোথাও লিখে রাখতে পারেন।


🌟 এরপর আপনি টেলিগ্রাম বট ওপেন করবেন। এবং টেলিগ্রাম বোট থেকে আপনি সেটা কানেক্ট করে নিবেন 😌 তাহলেই হবে। 

IPwab ওয়েবসাইটের রেজিস্ট্রেশন


IPwab টেলিগ্রাম বট

😘 আর যদি না বুঝে তাহলে অবশ্যই ভিডিও দেখবেন । ভিডিও দেখলে আশা করতেছি সবকিছু ক্লিয়ার ভাবে বুঝে যাবেন‌। 



তাহলে এত দেরি কিসের ভাই এখনই পোস্ট টা শেয়ার করে দেন। এবং নিজে একাউন্ট খুলে ইনকাম শুরু করেন।


আপনি চাইলে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন। আপনি আমাদের টেলিগ্রাম চ্যানেলে নিত্য নতুন অনেক ইনকাম রিলেটেড পোস্ট পেয়ে যাবেন। যেটাতে আপনি অংশগ্রহণ করে অনেক পরিমাণ ইনকাম করতে পারবেন।



অবশ্যই পোস্টটি শেয়ার করে দিন 😘


Next Post Previous Post